Recipe: Appetizing বাসন্তী পোলাও

বাসন্তী পোলাও. গোবিন্দভোগ চালের বাসন্তী পোলাও । Gobindo Bhog Pulao. Basanti polao is a traditional bengali recipe. This is very easy to make n awesome tasty.

বাসন্তী পোলাও Painting by- Emile Eisman Comments about বসন্তে বৃষ্টি কেন? by Arun Maji. There is no comment submitted by members. টাঙ্গাইলের মধুপুরে গারো নারী বাসন্তী রেমার কলা বাগান কেটে ফেলা পরিস্থিতিকে কেন্দ্র করে আজ বৃহস্পতিবার বনবিভাগের দোখলা বাংলোতে প্রশাসন, বনবিভাগ ও গারো সম্প্রদায়ের নেতৃবৃন্দের মধ্যে বৈঠক অনুষ্ঠিত হয়েছে। তার এ কথা শুনে অবাক হলেন ইউএনও। এরপর তিনি ৯০ বছর বয়সী ওই বৃদ্ধকে তার সামনের চেয়ারে বসিয়ে বললেন, চাচা আপনি একটু অপেক্ষা করুন। আমি ব্যবস্থা করছি। তাৎক্ষণিকভাবে ইউএনও অফিসের একজনকে মুরগি ও. আমি নিঃসঙ্কোচভাবে বলতে চাই আমি জর্দা পোলাওর জন্য পাগল। আমি বিয়ে বাড়িতে দাওয়াত খেতেই যাই শুধু মাত্র জর্দা খাওয়ার লোভে। কিন্তু কোনোকিছু খাওয়ার ইচ্ছা কি আর বলে কয়ে আসে। আর পোলাওর চালের জর্দা রান্না. One Response to "বসন্ত বাতাসে সই গো". সুস্বাদু বাংলা খাবার(পোলাও). You can cook বাসন্তী পোলাও using 14 ingredients and 4 steps. Here is how you cook that.

Ingredients of বাসন্তী পোলাও

  1. Prepare of ২৫০ গ্ৰাম গোবিন্দ ভোগ চাল.
  2. It's of কাজুবাদাম ১২ টা.
  3. You need of কিশমিশ ১২ টা.
  4. Prepare of ছোটো এলাচ ৪টা.
  5. It's of লবঙ্গ ৫ টা.
  6. It's of জয়িএী ১ টুকরো.
  7. Prepare of চিনি ২ ও ১/২ চামচ.
  8. It's of ঘি ৩ চামচ বড়ো.
  9. You need of তেজপাতা ২ টা.
  10. You need of ফুড কালার ১/২ চামচ.
  11. You need of আদা বাটা ১ চামচ.
  12. Prepare of গোলমরিচ গুড়ো ১/২ চামচ.
  13. You need of গোলাপ জল ১ চামচ (ইচ্ছে হলে).
  14. You need of নুন স্বাদমতো.

Comprimi. তার পরিবার ক্ষতিপূরণ পেলেও মৃত অন্যদের বিষয়ে এখনও যাচাই-বাছাই চলছে। তবে চিকিৎসকরা বলছেন, তারা কোনও আশ্বাসের ভিত্তিতে কাজ না করলেও যখন সেই আশ্বাস দেওয়া হয়েছে, তখন […] Bangalir Basanti Pulao Download পোলাও এর নানারকম রেসিপি pentru Android în Aptoide chiar acum! মেহমানদারী বা উৎসবে অথবা ঘরোয়া আয়োজনে আমরা পোলাও তৈরি করে থাকি।

বাসন্তী পোলাও instructions

  1. প্রথমে চাল পরিষ্কার করে ধুয়ে নিতে হবে। জল ঝরিয়ে চালের খবরের কাগজে অথবা থালায় ছড়িয়ে শুকিয়ে নিতে হবে।২০ মিনিট রেখে দিতে হবে।.
  2. চাল শুকিয়ে গেলে, অল্প নুন, চিনি আদা বাটা,গোলমরিচ গুড়ো ও ফুড কালার, ১ চামচ ঘি মিশিয়ে মেখে নিতে হবে। ১০ মিনিট রেখে দিতে হবে।.
  3. কড়াই বসিয়ে গরম হলে, বাকি ঘি দিয়ে তেজপাতা, এলাচ, লবঙ্গ জয়িএী ফোড়ন দিয়ে দেবো। ২ মিনিট নেড়েচেড়ে কাজুবাদাম ও কিশমিশ দিয়ে আরও ১ মিনিট নেড়েচেড়ে মশলা মাখানো চাল দিয়ে আরও ২ মিনিট নেড়েচেড়ে নিতে হবে।.
  4. অন্য একটা পাএে জল ফুটতে দেবো।আমি কাপ মেপে চাল নিয়েছি। ২ কাপ চাল নিয়েছি, তার জন্য ৪ কাপ গরম জল লাগবে। তাহলে ঝরঝরে পোলাও হবে।ভাজা মশলা চালের মধ্যে গরম জল দিয়ে চাপা দিয়ে দেবো। জল শুকিয়ে এলে, নেড়েচেড়ে ঘি ও গোলাপজল দিয়ে নামিয়ে নেবো।.

Comments

Popular posts from this blog

Discover Kroger Pharmacy's Convenient Hours! Don't Miss Out!

Medicate with Hallandale: Your Trusted Pharmacy for Optimal Wellness!

Go Green and Heal Naturally: Explore the Eco-Friendly Wonders of Green Pharmacy!